বাংলাদেশি বন্ধুরা আমার লেখাটি একটু সময় নিয়ে পড়ুন , তাহলে আজ থেকেই অনলাইনে আয় করবেন যে কেউ । গ্যারান্টি আমি দিচ্ছি


অনলাইনে টাকা ইনকাম করার অনেক পদ্ধতি আছে। তার মধ্যে ৫ - ১০ পদ্ধতি খুবই জনপ্রিয় ।  যেমন :  ০১) PTC সাইট থেকে আয় (সব চেয়ে সহজ ) . ০২) Google adsense . ০৩) Web development . ০৪) Dollar sell & buy . ০৫) Web design . ০৬) Blogging . ০৭) SEO . ০৮) Data entry . ইত্যাদি ।

আমি আমার এই সাইটে অনলাইনে আয়ের সবচেয়ে সহজ পদ্ধতি অর্থাৎ PTC সাইট থেকে কিভাবে আয় করা যায় তা নিয়ে বিস্তারিত আলোচনা করার চেষ্টা করেছি। আশা করি আপনারা উপকৃত হবেন ।


                                     PTC সাইট থেকে আয়

PTC নাম শুনে আবার ভয় পেয়েন না নিচের সম্পূর্ণ লেখাটি পড়েন তাহলেই বুজতে পারবেন কতটা সহজ।

বিভিন্ন কারনে বাংলাদেশের অনেকে মনে করে পিটিসি সাইট মানে সময় নষ্ট করা। কিন্ত না, শুধু ধৈর্য ধরে আসল সাইট চিনতে পারলে মাসে ৩০০০ হাজার থেকে শুরু করে ২ লক্ষ টাকা পর্যন্ত আয় করা যায় এবং তা বাংলাদেশের অনেকেই করতেছেন। কিন্তু সমস্যা হল ভাল মানের সাইট চিনা। কারন প্রতিদিন নতুন নতুন সাইট অনলাইন এ আসে। ১-১২ মাসের  মধ্যে স্ক্যাম  করে চলে যায়। তাই  নতুন সকল সাইট স্ক্যাম ধরে নিয়ে নতুন কোন সাইট এ কাজ করবেন না। যে সব সাইটের বয়স ৫ বছর শুধু সেই সব সাইট হল আসল সাইট। কারন যারা ৫ বছর যাবত কোন প্রকার ঝামেলা ছাড়া  পেমেন্ট দিয়ে যাচ্ছে তারা স্ক্যাম হতে পারে না। আর যদি মনে করেন নিজে নিজে গুগল এ সার্চ  করে সাইট বের করবেন তাহলে বড়ই ভুল করবেন, তার চেয়ে বরং অভিজ্ঞ  কারও সহায়তা নিবেন সে ক্ষেত্রে আমি তো আছিই। কারন আমি গত ৩ বছর যাবত  পিটিসি সাইটে কাজ করছি। বেশির ভাগ লোক গুগল সার্চ করে  পিটিসি  সাইট বের করে কাজ করে। ১ মাস পরে যখন সাইট  স্ক্যাম  করে তখন বলা শুরু করে সব PTC সাইট ভুয়া। কিন্তু আমার কথা হচ্ছে সব সাইট যদি ভুয়া হত তাহলে ৩০০০ হাজার কোটি টাকার এই মার্কেট কিভাবে টিকে আছে ?

২০০৩ সালে সর্ব প্রথম PTC  সাইট চালু হয়। কিন্তু তখন পিটিসি সাইট জনপ্রিয় হয়নি। ২০০৭ সালে আমেরিকা থেকে Jim Grago – ClixSense সাইটি চালু করেন। ২০০৮ সালে পর্তুগাল থেকে Fernando নামের এক ব্যক্তি Neobux  নামক সাইটটি চালু করেন । Neobux এর এখন আমেরিকায় অফিস আছে। ২০০৯ সালে Germany এর  Tim kolb চালু করে  Bucks247  নামের সাইট টি। ২০০৯ সালে Serenity (Finland) & Saket(indian) নামের দুই জন Student চালু করেন Cashnhits নামের সাইট টি। ২০০৯ সালে Dimitrios Kornelatos – “Kordim” (Greece থেকে) – Scarletclicks & gptplanet নামে দুইটি সাইট চালু করে। আমেরিকার থেকে Ayuwage & Innocurrent নামের দুইটি কিছুটা ভিন্ন ধরনের সাইট চালু করা হয় ২০০৯ ও ২০১০ সালে। আরও ১০-১৫ টি সাইট আছে। যারা কোন ধরনের ঝামেলা ছাড়া ৪-৫ বছর যাবত  Payment  দিয়ে আসছে। তারমধ্যে Neobux , ClixSence ,  InnocurrentAyuwage , Ojooo , USECLIX , TRAFFICMONSOONPAIDVERT$  সহ আরও ২-৩ টা সাইট ছাড়া অন্য সাইট গুলোর আয় তুলনামূলক একটু কম । আমি এই ৮ থেকে ১০ টি সাইট এ কাজ করার পক্ষপাতি। তবে নতুন কিছু PTC সাইট আছে যেগুলো থেকে তুলনামূলক ভাল আয় করা যায় কিন্তু এগুলোর উপর আস্তা রাখা যায়না, তাই এগুলোকে এড়িয়ে চলাই ভাল। ( http://easyonlineearning24.blogspot.com / http://topptcsiteintheworld.blogspot.com )  লিংক দেওয়া সাইট গুলো থেকে আপনারা Rank অনুযায়ী ভাল মানের PTC সাইট গুলো দেখে নিতে পারেন এবং Create Account অপশনে ক্লিক করে Free Account তৈরি করে নিতে পারেন। অথবা আমার এই সাইটের উপরে (Top PTC Sites) পেইজ থেকেও জেনে নিতে পারেন।  এ পর্যন্ত আমার জানা সেরা PTC সাইট গুলো হলঃ

01 - NeoBux          02 - ClixSense          03 - InnoCurrent          04 - AyuWage         05 - UseClix

06 - Ojooo          07 - TrafficMonSoon      08 - PAIDVERT$      09 - Cashnhits      10 - Twickerz   

11 - Scarlet-Clicks      12 - ClixTen       13 - gptplanet       14 - EasyHits4U .

উপরের সাইট গুলো থেকে আপনি খুবই সহজে মাসে ৫০ ডলার বা ৪০০০ টাকা থেকে ১০০ ডলার বা ৮০০০ টাকা আয় করতে পারেন, আপনার পূর্বের কোন দক্ষতা ছাড়াই। সুতরাং আর দেরি না করে এখনই শুরু করুন।
কি ভাবতেছেন ?
আমি জানি আপনি ভাবতেছেন যে কিভাবে শুরু করবেন , আরে ভেবে সময় নষ্ট না করে আমার এই সাইট এর অন্যান্য পেইজ এবং পোস্ট গুলো ভাল করে পড়ে নিন। এই সাইটের বিভিন্ন পেইজ এবং পোস্টে আমি বিভিন্ন সাইটে একাউন্ট করা থেকে শুরু করে টাকা উঠানো পর্যন্ত সকল বিষয় বুজিয়ে দেওয়ার চেষ্টা করেছি। তারপরও আপনাদের কোন সমস্যা হলে আমায় স্মরণ করুন আর মোবাইল হাতে নিয়ে ( ০১৭৮৫৩৩৬১২০ ) নাম্বারটি ডায়েল করুন, কেননা নাম্বারটি শুধুমাত্র আপনাদের জন্য । তারপরও যদি না হয়, হবে না মানে ১০০ বার হবে। মনে রাখবেন PTC সাইট থেকে আয় করা, Facebook ব্যাবহার করার চেয়েও সহজ। তাহলে আর কি Facebook ব্যাবহার করে বাপের পয়সা নষ্ট না করে কাজে লেগে পড়, এবার নিজের ঠেলা নিজে সামলাও। আর হে আমার সাইটের Address টা ভুলে যেও না please  নইলে আমায় ও ভুলে যেতে হবে , কোথাও লিখে রাখ -- www.easyearnmoneyfrombd.blogspot.com . ( ভুলত্রুটি ক্ষমার দৃষ্টিতে দেখবেন, আবার কথা হবে কোন এক পোষ্টে বা পেইজে . আল্লাহ হাফিজ )